বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|Friday, September 20, 2024
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » বাবার সঙ্গে দেখা করতেও অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো আরিয়ানকে

বাবার সঙ্গে দেখা করতেও অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো আরিয়ানকে 

153845mcms

শাহরুখ খান অভিনয়, প্রযোজনা ছাড়াও আরো অনেক কাজ রয়েছে যার মধ্যে ব্যস্ত থাকেন। আজকাল শাহরুখ খান এক সঙ্গে অনেক প্রকল্পে কাজ করছেন। যার কারণে তার সময়সূচি ঠিক করা থাকে। খুব টাইট শিডিউল। নিজের সন্তানরা দেখা করতে চাইলেও পূর্ব থেকেই অ্যাপয়েনটমেন্ট নিতে হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেরার সময় আরিয়ান এ কথা জানান তদন্তকারী অফিসারদের।

আরিয়ান জিজ্ঞাসাবাদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে তার বাবার ব্যস্ততার কথা জানিয়েছেন। সূত্র জানাচ্ছে, আরিয়ান খান জিজ্ঞাসাবাদের সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে বলেন যে তার বাবা বর্তমানে একসঙ্গে তিনটি ছবির শুটিং করছেন। তিনি তার আসন্ন ছবি ‘পাঠান’-এর জন্য অনেক পরিশ্রম করছেন। পাঠান-এ তার ভূমিকার জন্য শাহরুখ খানকে অনেক ঘণ্টার জন্য মেক-আপে থাকতে হয়।

আরিয়ান বলেন, ‘আমার বাবা এত ব্যস্ত যে মাঝে মাঝে আমাকে বাবার ম্যানেজার পূজার সাথে অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো তাঁর সঙ্গে দেখা করতে। তবেই বাবার সঙ্গে দেখা করতে পারতাম।’

আরিয়ান খানকে মাদক মামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেপ্তার করেছে। মুম্বাই থেকে গোয়া যাওয়ার ক্রুজে এনসিবি বিপুলপরিমাণ মাদকের সন্ধান পায়। মাদক মামলায় আরিয়ান খান-সহ ১১ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি।

সোমবার, এনসিবি আরিয়ান খানকে দুর্গ আদালতে হাজির করে। আরিয়ান এখনও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হেফাজতে রয়েছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ক্রমাগত আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে। আরিয়ানকে ৭ অক্টোবর পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হেফাজতে থাকতে হবে। সূত্র জানিয়েছে, আরিয়ান জিজ্ঞাসাবাদে সহযোগিতা করছেন। তবে জেরার সময় সে যথেষ্ট উৎকণ্ঠায় ছিল। আরিয়ান স্বীকার করেছেন তিনি শখের জন্য মাদকের নেশা করেন। গত ৪ বছর ধরে মাদক সেবন করছেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone