বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|Thursday, September 19, 2024
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » মাত্র দায়িত্ব নিয়েছি, ইভিএম বুঝে উঠতে পারিনি : সিইসি

মাত্র দায়িত্ব নিয়েছি, ইভিএম বুঝে উঠতে পারিনি : সিইসি 

204306kalerkantho_jpg

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, সব দলের অংশগ্রহণে নির্বাচন হবে। আশা করি নির্বাচন ইনক্লুসিভ হবে। এতে সকলেই আনন্দিত হব।   আমরা তো চাই সব দল অংশগ্রহণ করুক।

চাই সব দল নির্বাচনে আসুক।

আজ শুক্রবার বিকেলে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিস পরিদর্শন ও জেলার নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের কাজ হচ্ছে নির্বাচন আয়োজন করা। আমরা সব দলের অংশগ্রহণে নির্বাচন আয়োজনের চেষ্টা করব। শুধু জাতীয় সংসদ নির্বাচন নয়, সব নির্বাচন। আমাদের ওপর যে দায়িত্ব তা আইন ও সংবিধান অনুযায়ী আমরা সবার সহযোগিতা নিয়ে সেই সংবিধান ও আইনের আলোকে সুন্দর নির্বাচন করার জন্য সাধ্যমত ও আন্তরিকভাবে চেষ্টা করব।

ইভিএম নিয়ে জানতে চাইলে সিইসি বলেন, আমি মাত্র দায়িত্ব নিয়েছি। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বিষয়টি এখনও বুঝে উঠতে পারিনি। এটা নিয়ে পরে কথা বলব।

এ সময় চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম সিইসির সঙ্গে ছিলেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone