বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|Monday, October 28, 2024
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ করার বহুমুখী তৎপরতা চলছে : সাইফুল হক

অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ করার বহুমুখী তৎপরতা চলছে : সাইফুল হক 

পার্টির কেন্দ্রীয় কমিটির জরুরি সভায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, ছাত্র-জনতার অভ্যুত্থানকে ব্যর্থ করার বহুমুখী অপতৎপরতা চলছে। অন্তর্বর্তী সরকারকে প্রশ্নবিদ্ধ করার তৎপরতা প্রতিরোধ করুন।

আজ শুক্রবার (১৬ আগস্ট) বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির জরুরি সভায় তিনি এসব কথা বলেন। তিনি ছাত্র-জনতার অভ্যুত্থানের বিজয়কে প্রশ্নবিদ্ধ ও কালিমালিপ্ত করার বহুমাত্রিক অপতৎপরতার বিরুদ্ধে ছাত্র-জনতাকে সতর্ক থাকার আহ্বান জানান।

তিনি ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানের মধ্য দিয়ে গঠিত অন্তর্বর্তী সরকারকে স্বাগত জানান এবং আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘এই সরকার গণজাগরণ-গণ-অভ্যুত্থানের আকাঙ্ক্ষা ধারণ করবে। নতুন এই সরকারকে ব্যর্থ করারও বহুমুখী তৎপরতা চলছে।’ তিনি এসব অশুভ তৎপরতার বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহ্বান জানান।সাইফুল হক বলেন, ‘গণ-অভ্যুত্থানের সুযোগে দুর্বৃত্তরা যে নৈরাজ্য, লুটপাট ও দখলদারি শুরু করেছে অবিলম্বে তা রোধ করতে প্রয়োজনীয় প্রশাসনিক ও রাজনৈতিক পদক্ষেপ গ্রহণ করতে হবে।

সেগুনবাগিচায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য দেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আনছার আলী দুলাল, মীর মোফাজ্জল হোসেন মোশতাক, মাহমুদ হোসেন, শহীদুল আলম নান্নু, রাশিদা বেগম, এপোলো জামালী, ফিরোজ আহমেদ, সজীব সরকার রতন,সাইফুল ইসলাম, স্নিগ্ধা সুলতানা ইভা, নির্মল বড়ুয়া মিলন, শেখ মোহাম্মদ শিমুল, মীর রেজাউল আলম, শাহীন আলম, আইয়ুব আলী, ইমরান হোসেন, আবুল কালাম আজাদ প্রমুখ।

সভার শুরুতে ছাত্র-জনতার অভ্যুত্থানের হাজারো শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয় এবং তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়। শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone