বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|Thursday, September 19, 2024
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » যশোরের বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা ১০

যশোরের বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা ১০ 

যশোর প্রতিনিধিঃ  যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে। নিহতদের মধ্যে ৫ জনের নাম জানা গেছে। তারা হলেন- jeessorশরীয়তপুরের প্রসঞ্জিত পাল, ঢাকার জামাল হোসেন, বিদ্যুৎ ঘোষ, রঞ্জিত পাল ও সালাম।
মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে যশোর-বেনাপোল সড়কে ঝিকরগাছা উপজেলার গদখালি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই এক নারীসহ ৬ জন প্রাণ হারান এবং ২০ জন আহত হন। আহতদের মধ্যে পরে ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
জানা যায়, সোহাগ পরিবহনের বাসটি ঢাকা থেকে বেনাপোল যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে প্রচ- জোরে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। এতে বাসটির ৬ যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং ২০ জন আহত হন।
আহত যাত্রীদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৬ জনের লাশ ঝিকরগাছা থানায়, ১ জনের লাশ ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেঙে এবং বাকি ৩ জনের লাশ যশোর আড়াইশ শয্যা হাসপাতালে রয়েছে।
হতাতহরা সবাই ঢাকা থেকে বেনাপোলগামী সোহাগ পরিবহনের একটি বাসের যাত্রী।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone